অবশেষে ডিজিটাল দুনিয়ায় কারিনা

ওটিটি দুনিয়ায় আসছেন কারিনা, এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল। এবার সত্যি সত্যি ওটিটিতে পা রাখতে চলেছেন বলিউডের বেবো। নেটফ্লিক্সের এক ছবির মাধ্যমে তিনি ওটিটিতে আসতে চলেছেন।
কারিনা এক পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন যে তিনি ওটিটির দুনিয়ায় আসছেন। এই বলিউড অভিনেত্রী একটি ভিডিও এবং কিছু ছবির মাধ্যমে তাঁর আগামী প্রকল্পের বিষয়ে জানিয়েছেন। এই ভিডিওতে জানা গেছে যে তাঁর এই প্রকল্প জাপানের নামকরা লেখক কিগো হিগাশিনোর লেখা ‘দ্য ডিভোসন অব সাসপেক্ট এক্স’ বইয়ের অবলম্বনে নির্মিত হবে। তবে তাঁর এই প্রকল্পের নাম কী হবে, তা এখনো জানা যায়নি। কারিনার সঙ্গে এই ছবিতে দেখা যাবে জয়দীপ অহলায়াত আর বিজয় ভর্মাকে। ‘পাতাল লোক’ সিরিজের মাধ্যমে জয়দীপ দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন। কারিনা তাঁর ওটিটি ডেবিউয়ের জন্য বেছে নিয়েছেন বাঙালি পরিচালক সুজয় ঘোষকে।

এর আগে সুজয় ‘কাহানি’, ‘কাহানি টু’, ‘বদলা’, ‘বব বিশ্বাস’-এর মতো দুর্ধর্ষ থ্রিলারধর্মী ছবি বানিয়েছেন।

সাইফ আলী খান, কারিনা কাপুর ও তৈমুর আলী খান
সাইফ আলী খান, কারিনা কাপুর ও তৈমুর আলী খান

কারিনা এক সাক্ষাৎকারের বলেছিলেন যে তাঁর এই প্রকল্পের মাধ্যমে প্রেম, হত্যা, রহস্য, থ্রিলারের পাশাপাশি অনেক রোমাঞ্চকর অভিজ্ঞতা হবে। আর সুজয়ের প্রসঙ্গে তিনি বলেছেন যে পরিচালক হিসেবে সুজয় তাঁকে দারুণভাবে প্রভাবিত করেন। সুজয়ের কাজ করার পদ্ধতি আর স্টাইল কারিনা দারুণ পছন্দ করেন। কারিনা এই প্রকল্পের প্রসঙ্গে বলেছেন, ‘এই রোমাঞ্চকর প্রকল্পে কাজ করার জন্য আমার আর তর সইছে না। আমার ছেলে জেহর জন্মের পর এটা আমার প্রথম ছবি। আর এই ছবির মাধ্যমে আমি ওটিটির দুনিয়ায় আত্মপ্রকাশ করতে চলেছি। সুজয়, জয়দীপ আর বিজয়ের সঙ্গে কাজ করার জন্য আমি দারুণ উৎসাহিত।’

আরও পড়ুনঃ বিয়ে করছেন তাসনুভা তিশা

পরিচালক সুজয় ঘোষ এই ছবির প্রসঙ্গে বলেছেন, ‘আমি আজ পর্যন্ত যত বই পড়েছি, তার মধ্যে “দ্য ডিভোসন অব সাসপেক্ট এক্স’ বোধ হয় এই দুনিয়ার সবচেয়ে সুন্দর প্রেমকাহিনি। আর গল্পটিকে ছবির আকার দেওয়ার আমি সুযোগ পেয়েছি। আমার জন্য এটা অত্যন্ত বড় সম্মান ছাড়া আর কিছু নয়। এর পাশাপাশি আমি কারিনা, জয়দীপ আর বিজয়ের মতো অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছি। এর থেকে বেশি মানুষ আর কীই-বা চাইতে পারে।’

পরিচালক হিসেবে সুজয় তাঁকে দারুণভাবে প্রভাবিত করে
পরিচালক হিসেবে সুজয় তাঁকে দারুণভাবে প্রভাবিত করে

২০০৫ সালে প্রকাশিত হয়েছিল কিগো হিগাশিনোর লেখা বই ‘দ্য ডিভোসন অব সাসপেক্ট এক্স’। বইটি তখনই দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। প্রেম, হত্যার পাশাপাশি রহস্যে ভরা অনেক মোড় এই ছবিতে দেখা যাবে।
কারিনা কাপুর খানকে খুব শিগগিরই বড় পর্দায় দেখা যাবে। আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবির মূল নায়িকা তিনি।

কারিনা কাপুর খান
কারিনা কাপুর খান

তথ্য সুত্রঃ প্রথম আলো

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published.