বগুড়ার শেরপুরে এম পি হাবিবুর রহমানের পক্ষ থেকে উওরবঙ্গ সাংবাদিক সংস্থায় ফার্নিচার প্রদান

জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্থায়নে ও বগুড়া শেরপুর ধনুট নির্বাচনী এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান এমপি মহোদয়ের উদ্যোগে উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থায় ফার্নিচার উপহার দেওয়া হয়েছে।

গতকাল ১৯ জুলাই রোজ রবিবার বেলা এগারোটার দিকে আলহাজ্ব মোঃমাহবুবুর রহমান এমপি মহোদয়ের পক্ষ থেকে উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থার সভাপতি মোঃ তাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক রবিন সরকারের নিকট শেরপুর উপজেলার সংগ্রামী সাধারন সম্পাদক মোঃ আহসান হাবীব আম্বিয়া উপহার সামগ্রী বিতরণ করেন।

এ সময় তিনি বলেন স্বাধীন বাংলাদেশের স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দেশব্যাপী বিভিন্ন কর্মসূচি চলমান রয়েছে এবং উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন এর সূচনা লগ্ন থেকেই সাংবাদিক ভাইয়েরা তাদের লেখনীর মাধ্যমে দেশব্যাপী মানবকল্যাণকর এবং উন্নয়নমূলক বিভিন্ন কার্যক্রম সফলতার সাথে তুলে ধরেছে। সাম্প্রতিক সময়ে করোনাভাইরাস কোভিড ১৯ জনিত কারণে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় তারা নিবেদিত কর্মী হিসেবে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে জনকল্যাণে সদা তৎপর রয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন শুঘাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান জিন্নাহ। শেরপুর শহর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফ সরকার।

মোঃ শাহাদৎ হোসেন,
জেলা প্রতিনিধি, বগুড়া।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *