জামালপুরের বকশীগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউপির বিনোদরচর গ্রামে স্বামীর ঘর থেকে স্বপ্না খাতুন (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় রহস্যজনক মনে হওয়ায় প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য সৎ শাশুড়ি মলিনা বেগমকে (৫০) আটক করেছে পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার ১৫ জুলাই সকালে বিনোদর চর গ্রামের তোফাজ্জাল হোসেনের ছেলে মিজান মিয়ার ঘরে তার স্ত্রী স্বপ্না বেগমের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা বকশীগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সকাল আনুমানিক ১০টার দিকে লাশ উদ্ধার করে নিয়ে আসে । মৃতের গলায় ফাঁসি দেওয়ার চিহ্ন দেখা যায় এবং পরে ময়না তদন্তের জন্য লাশ জামালপুর মর্গে পাঠানো হয়েছে।

মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, স্বপ্না খাতুন পাশ্ববর্তী জেলা শেরপুর এর শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খাটিয়াডাঙ্গা গ্রামের সজল মিয়ার মেয়ে। মৃত স্বপ্না খাতুনের চাচাত ভাই শাহা আলী সাংবাদিকদের বলেন, বিয়ের পর থেকে তার বোনকে নির্যাতন করে আসছিল তার স্বামীসহ অন্যান্যরা। তার বোনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এই ঘটনায় বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট গণমাধ্যকে জানান, এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনই বলা যাবে না। ময়না তদন্দের রির্পোট এলেই সব পরিষ্কার হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *