জামালপুরে একদিনে পুলিশ কর্মকর্তাসহ করোনায় আক্রান্ত ১০, সদরে ৭

জামালপুর জেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে একদিনেই ১০ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৭জন রয়েছেন জামালপুর সদর উপজেলার। জামালপুর জেলা স্বাস্থ্য প্রশাসন এ খবর নিশ্চিত করেছেন।

জামালপুরে আক্রান্তদের ৭ জন সদরের, একজন সরিষাবাড়ির, মেলান্দহের একজন ও একজন বকশীগঞ্জ উপজেলার। আক্রান্ত ১০ জনের মধ্যে ১। সদরের পাথালিয়ার ৫২ বছর বয়সী এক ব্যক্তি। ২। শ্রীপুর ইউনিয়নের ১১ বছর বয়সী কন্যা শিশু। ৩। সদর থানার ৩৮ বছর বয়সী পুলিশ সদস্য। ৪। বেসরকারি একটি ব্যাংকের কর্মকর্তা। তার স্থায়ী বাড়ি বগুড়া হলেও তিনি শহরের মৃধাপাড়ায় বাড়ি নিয়ে থাকেন। ৫। সদরের একটি বেসরকারি হাসপাতালের স্বাস্থ্যকর্মীর ২২ বছর বয়সী মেয়ে। ৬। সদরের বিনন্দের পাড়া কারিগরি প্রশিক্ষক কেন্দ্রের ৪১ বছর বয়সী প্রশিক্ষক। ৭। পুরাতন রোগী নতুন করে নমুনা পরীক্ষায় আবারও করোনা ভাইরাসে পজিটিভ সনাক্ত হয়েছেন। ৮। সরিষাবাড়ি : তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ। ৯। মেলান্দহের চরবানিপাকুরিয়া বেতমারি গ্রামের ২৮ বছর বয়সী এক ব্যক্তি। ১০। বকশীগঞ্জ উপজেলার একজন।

জামালপুর জেলায় সর্বমোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত করা হয়েছে ২৫৩ জন (সরিষাবাড়ী ২২, মেলান্দহ ৫২, মাদারগঞ্জ ১৪, বকশীগঞ্জ ২৪, দেওয়ানগঞ্জ ২১, ইসলামপুর ৩৭, সদর ৮৩জন)। আজ সুস্থ ৩ (রেফার্ডকৃত), সর্বমোট সুস্থ ১৩২ জন। আজ মৃত্যু ০, সর্বমোট মৃত্যু ৪ জন (চিকিৎসাধীন ২ জন – দেওয়ানগঞ্জ ও মেলান্দহ, মৃতের নমুনায় ২ জন – ইসলামপুর)। অদ্য রেফার্ড ১, মোট রেফার্ড ৫ (ময়মনসিংহ ও ঢাকা)। সর্বশেষ নমুনা সংগ্রহ ১১৩, মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৬২৪ জনের।

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল,
জামালপুর প্রতিনিধি

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *