করোনা মহামারীতে কর্মহীন মানুষের মাঝে জামালপুর সমিতির মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ

করোনা মহামারীতে কর্মহীন মানুষের মাঝে জামালপুর সদর উপজেলা সমিতি, (ঢাকা) মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে। ৩ জুলাই ২০২০,শুক্রবার জামালপুর শহরের উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সকাল ১১টায় দুইশত কর্মহীন মানুষের মাঝে এ সহায়তা প্রদান করা হয়। উল্লেখ্য জামালপুর সদর উপজেলা সমিতি, ঢাকাস্হ জামালপুর সমিতির উপজেলা ভিত্তিক একটি সংগঠন।

রাজধানী ঢাকায় বসবাস ও কর্মরত জামালপুরের মানুষের উদ্যোগে নিজ এলাকার মানুষের মধ্যে সম্প্রীতির লক্ষে ১৯৫১ সালে প্রতিষ্ঠিত হয় ঢাকাস্হ জামালপুর সমিতি। পরে জামালপুর সমিতি ঢাকা নামে সমিতিটির নামকরণ করা হয়। প্রতিষ্ঠাকাল থেকেই এই সমিতি জামালপুর জেলাবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছে।

জামালপুর সদর উপজেলা সমিতি,(ঢাকা) এর মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি মোস্তাকিম বিল্লাহ ফারুকী, ( যুগ্ম সচিব, স্থানীয় সরকার মন্ত্রণালয়) সরকারি অনেক মাহমুদ কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডক্টর মুজাহিদ বিল্লাহ ফারুকী, জামালপুর জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ্যাড. মুহাম্মদ বাকী বিল্লাহ, সহ-সভাপতি এ্যাড.আমান উল্লাহ আকাশ, জেলা আওয়ামী লীগ নেতা সানাউল হক জ্যোতি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র এ্যাড. ওয়ারেছ আলী মামুন , সমিতির সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, যুগ্ম সম্পাদক আজাদ লোহানী, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক জুয়েল, দপ্তর সম্পাদক দিলদার বিএ রাকিব সকাল, সমিতির কার্যকরী সদস্য সোরোয়ার হোসেন, বিশিষ্ট অভিনেতা ও সংস্কৃতি ব্যক্তিত্ব সামাদ আলী খান লাকি, জামালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ আরও অনেক স্থানীয় ব্যক্তিবর্গ।

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম;
জেলা প্রতিনিধি, জামালপুর।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *