তথ্য প্রতিমন্ত্রীর সুপারিশে জামালপুরে অনুদান পেলেন ৪জন সাংবাদিক

তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মো. মুরাদ হাসান এমপির সুপারিশে তথ্য মন্ত্রণালয়ের অধীনস্হ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে আর্থিক অনুদানের চেক পেয়েছেন জামালপুর জেলার ৪জন অসুস্থ ও অস্বচ্ছ সাংবাদিক।

সোমবার ২০ জুলাই জেলা প্রশাসকের অফিস কক্ষ থেকে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এই অনুদানের চেক বিতরণ করছেন। সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মাধ্যমে দেশের অসুস্থ ও অস্বচ্ছল সাংবাদিকদের আর্থিক সহায়তার লক্ষ্যে স্ব স্ব প্রেসক্লাব অথবা সাংবাদিক সংগঠন থেকে আবেদন করতে বলা হয়। সেই আবেদনের প্রেক্ষিতে জামালপুরের কৃতি সন্তান তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মো. মুরাদ হাসান এমপির সুপারিশে জামালপুর জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য দৈনিক ইত্তেফাকের সাবেক জামালপুর জেলা প্রতিনিধি সদ্য প্রয়াত সাংবাদিক এ.কে.এম মুশাররফ হুসেন ১লক্ষ টাকা, জামালপুর জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য দি ডেইলি স্টারের জামালপুর প্রতিনিধি (কলেজ শিক্ষক) এবিএম আমিনুল ইসলাম লিটন ৫০ হাজার টাকা, জামালপুর জেলা প্রেসক্লাবের সদস্য দৈনিক জামালপুর এক্সপ্রেসের সম্পাদক মো: জাহিদ আনোয়ার ১ লক্ষ টাকা ও জামালপুর প্রেসক্লাবের সদস্য বিটিভির জেলা সংবাদদাতা মোস্তফা বাবুলকে ২ লক্ষ টাকা অনুদানের চেক প্রদান করা হয়েছে।

এ দিকে ১৬ জুলাই বৃহস্পতিবার দৈনিক ইত্তেফাকের সাবেক জামালপুর জেলা প্রতিনিধি সাংবাদিক এ.কে.এম মুশাররফ হুসেন অসুস্থ হয়ে নিজ বাসায় ইন্তেকাল করেন। সাংবাদিক এ.কে.এম মোশাররফের পক্ষে তার মেয়ে মিতু আক্তার অনুদানের চেক গ্রহণ করেন। এ সময় জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আবু সায়েম সাদাত উল করিম,
জেলা প্রতিনিধি, জামালপুর।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *