সব গুজবকে সত্য করে, না ফেরার দেশে পারি জমালেন প্রখ্যাত সঙ্গীত শিল্পী এন্ড্রু কিশোর!

দেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর মারা গেছেন। নিজের শহর রাজশাহীতে একটি ক্লিনিকে আজ সন্ধ্যা সাতটায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

এন্ড্রু কিশোরের শ্যালক ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস গণমাধ্যমকে জানান, ‘সাতটায় তিনি মারা গেছেন। এর বেশি কিছু এই মুহূর্তে বলতে পারছি না। শোক সামলে উঠে আমরা গণমাধ্যমকে বিস্তারিত জানাব।’

আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই কন্ঠশিল্পী দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াই করে আসছিলেন। টানা ৯ মাস সিঙ্গাপুরে চিকিৎসা নিয়ে গত ১১ জুন তিনি একটি বিশেষ ফ্লাইটে দেশে ফিরেন। তারপর থেকে রাজশাহীতে বোন শিখা বিশ্বাসের সঙ্গে বসবাস করছিলেন তিনি। শারীরিক অস্থার অবনতি হওয়ায় তিনি বোনের পরিচালিত ক্লিনিকে ভর্তি ছিলেন।

এর আগে বহুবার এই শিল্পীর মৃত্যু নিয়ে ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল সাইটে গুজব সৃষ্টি করা হয়েছিল এবং এতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ও দেখিয়েছিল তার পরিবারের সদস্যরা। কিন্তু আজ এই গুজব গুলোকে সত্যিই করে না ফেরার দেশে চলে গেলেন এই গুণী শিল্পী।

শিল্পীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোক বার্তায় তিনি বলেন, এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন।

প্রধানমন্ত্রী তার আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে এন্ড্রু কিশোরের মৃত্যুতে সংগীতাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী ছাড়াও রাষ্ট্রপতি, আইনমন্ত্রী, সেতুমন্ত্রী, প্রধান স্পিকারসহ দেশের বরেণ্য সকল সংগীত শিল্পী শোক জানিয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!