ফেনীতে নজরকাড়া ইসলামিক ভাস্কর্য স্থাপন!!

ফেনীতে নজর কেড়েছে দৃষ্টিনন্দন ‘আল্লাহ’ ও ‘মুহাম্মদ’ এর নামের ভাষ্কর্য। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর রাস্তার মাথায় পৌরসভার অর্থায়নে ভাষ্কর্যটি নির্মাণ করা হয়েছে।

পৌরসভা সূত্র জানায়, মহান আল্লাহ ও হযরত মুহাম্মদের (সা.) নামে ১৪ ফুট উচ্চতার একটি ভাষ্কর্য নির্মাণের উদ্যোগ নেয় ফেনী পৌরসভা। এটি নির্মাণের দায়িত্ব পায় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল করিম নাদিম। ভাষ্কর্যের উপরে ‘আল্লাহু’ ও ‘মুহাম্মদ’ লেখা রয়েছে। এনি নির্মাণ করতে ১০ লাখ টাকা খরচ হয়েছে বলে জানায় ওই সূত্র।

এছাড়াও শহরের শহীদ মেজর সালাহউদ্দিন বীর উত্তম উচ্চ বিদ্যালয় সামনের সড়কের মোড়ে আরো একটি ভাষ্কর্য নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানায় পৌরসভার একটি সূত্র।

এদিকে ভাস্কর্যের ছবি বৃহস্পতিবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। গতকাল শুক্রবার থেকে এটি দেখতে দর্শনার্থীরা ছুটে আসে। নির্মিত ভাস্কর্যটি এলাকার সৌন্দর্যবর্ধন করায় খুশি সেখানকার মানুষ। মহাসড়কে যাতায়াতকারিরাও বেশ প্রশংসা করছেন।

ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, পৌর কর্তৃপক্ষ ভাষ্কর্য নির্মাণের উদ্যোগ নেয়। এছাড়াও শহরের আরো ভাষ্কর্য নির্মাণের উদ্যোগ নিচ্ছে পৌর কর্তৃপক্ষ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!