ফেনী জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন বন্ধু মহল পরিষদের নতুন কমিটি গঠন

আলোকিত সমাজ গঠনের লক্ষ্যে, “মানবতার কল্যাণে পাশে আছি আমরা” এই স্লোগানকে সামনে রেখে কাজ করে যাচ্ছে ফেনী জেলার একঝাক মেধাবী তরুণ। নিঃস্বার্থভাবে অসহায় মানুষের জন্য কিছু করতে পারলে একটা আলাদা তৃপ্তি পাওয়া যায়, “বন্ধু মহল পরিষদ” এর সদস্যরা সে কাজটিই করে যাচ্ছে।

সমাজে ইতিবাচক পরিবর্তন ঘটাতে অগ্রণী ভূমিকা পালন করছে এ সংগঠন। সমাজ বিনির্মাণে এত দিন যাঁরা বিভিন্ন সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছিলেন তাঁরাই এখন বন্ধু মহল পরিষদের মূল চালিকাশক্তি। সবার সম্মিলিত প্রচেষ্টা নিঃসন্দেহে এ সমাজের কল্যাণ বয়ে আনবে। গত ১০/০৭/২০২০ইং, রোজ: শুক্রবার, বিকাল ৪ ঘটিকায়, “বন্ধু মহল পরিষদ” এর উপদেষ্টা মন্ডলীর সিদ্ধান্ত অনুযায়ী এবং সংগঠনের সকল সদস্যবৃন্দের মতামতের ভিত্তিতে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে এইচ.এম. জাহিদুল ইসলামকে সভাপতি ও হাসান মজুমদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন সিনিঃ সহঃ সভাপতি এম.এস.এপলু ভূঞা, সহ সভাপতি এইচ.এম.এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান নাদিম, যুগ্ম সাধারন সম্পাদক মহি উদ্দিন জিয়া, সাংগঠনিক সম্পাদক আজগর বিন ইলিয়াস, সহ সম্পাদক দিদার ভূঁঞা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাজী রায়হান, অর্থ সম্পাদক ইব্রাহীম হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম জিদনী, দপ্তর সম্পাদক নিজামুল হক রাকিব, আইন বিষয়ক সম্পাদক সাজ্জাদ রাজ, ক্রীড়া বিষয়ক সম্পাদক দীনার ভূঁঞা, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহবুব সজিব, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন, দুর্যোগ ও ত্রান বিষয়ক সম্পাদক আবু সাঈদ বাবু, ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক মীর হোসেন, কার্যকরি সদস্য আমজাদ হোসেন বাপ্পি, কার্যকরি সদস্য মাঈনুল হোসেন নিঝুম, সদস্য জামিল হোসেন শাকিল।

অসহায় আশ্রয়হীন মানুষকে প্রয়োজনীয় সহযোগীতা, রক্তদান, শিক্ষাসেবা, চিকিৎসা সেবা, প্রতিবন্ধি সেবা, কর্মসংস্থান, অসহায় ও পথশিশুদের প্রয়োজনীয় সাহায্য দানে দৃঢ় প্রতিজ্ঞ “বন্ধু মহল পরিষদ” সেচ্ছাসেবী সংগঠন “বন্ধু মহল পরিষদ”এর নতুন কমিটির সদস্যরা বলেন- যাঁদের নেতৃত্বের লোভ নেই, ক্ষমতার লোভ নেই, কিছু পাওয়ার প্রত্যাশা করেন না, কিন্তু অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভালোবাসেন, তাঁদের জন্য বন্ধু মহল পরিষদের দরজা সব সময় খোলা। তাঁরা যেকোনো সময় এ সংগঠনে এসে নিজেকে মানবতার কল্যাণে অংশীদার করতে পারেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *