বাংলাদেশের প্রথম ডিসকাউন্ট সাইটে ভিজিট করেছেন কি?

আচ্ছা, বলুন তো আমরা কে না কেনাকাটা করার সময় একটু ডিসকাউন্ট পেতে চাই। আমরা অনেকে ভাবি ইশ আজ যদি কোনো ডিসকাউন্ট অফার থাকত তাহলে কতই না ভালো হতো। আবার এমন ও হয় আমাদের আশেপাশে কোনো একটা দোকানে বা সুপার শপে একটা ডিসকাউন্ট অফার চলতেছে কিন্তু আমরা সে অফার সম্পর্কে অবগত না হওয়ার কারণে আমরা ডিস্কাউন্ট টা মিস করে ফেলি।

আচ্ছা এমন হলে কেমন হতো? আপনি বাইরে কেনাকাটা করতে যাবেন। এখন ঘরে বসে অনলাইনে চেক করে নিলেন যে আপনার আশেপাশে কোন দোকানে কোনো ডিসকাউন্ট চলছে কিনা, কোন পণ্যে কত ডিসকাউন্ট চলছে সব। এরপর আপনি আপনার পছন্দের পণ্যটি ডিসকাউন্ট অফারে কিনে বাড়ি ফিরে এলেন। ব্যাপারটা অনেক সুন্দর এবং অসাধারণ তাই না??

জ্বী, এমন এক অসাধারণ এবং যুগোপযোগী ধারণা নিয়ে বাংলাদেশে এই প্রথম ডিসকাউন্ট অফার নিয়ে একটা অনলাইন প্ল্যাটফর্ম সৃষ্টি করেছেন তরুণ উদ্যেক্তা ও ফার্মাসিস্ট জনাব ইকবাল হোসেন। ওনার তৈরিকৃত ওয়েবসাইটের নাম হলোঃ www.discountservice24.com

ছবিঃ উদ্যেক্তা ইকবাল হোসেন

তো কি থাকছে বা কি কি ফিচার নিয়ে ওনার ওয়েবসাইটটি তৈরি করা? তা নিয়ে ‘সময়ের কথন’র এক জিজ্ঞাসায় মি. ইকবাল বলেন, আসলে বিশ্বের বিভিন্ন দেশে ডিসকাউন্ট বা বিভিন্ন অফার নিয়ে বিভিন্ন ওয়েবসাইট থাকলে ও বাংলাদেশ ডিসকাউন্ট নিয়ে কোনো অনলাইন প্ল্যাটফর্ম নেই। এতে করে মানুষ তার আশেপাশে কোনো দোকানে বা শো-রুমে চলমান কোনো ডিসকাউন্ট অফার নিয়ে ও অবগত হতে পারে না।

তাই আমি একজন উদ্যেক্তা হওয়ার সুবাধে দীর্ঘদিন যাবত এটি নিয়ে গবেষণা করি এবং অবশেষে দীর্ঘ প্রচেষ্টা ফলস্বরূপ আমি এই সাইটটি লাউঞ্চ করতে সক্ষম হই। ওনি আরো বলেন, এই সাইটে বসে বাংলদেশের ৬৪ জেলার কোন স্থানে কোন দোকানে কোন পণ্যে কি অফার চলছে তা আপনি এক নিমিষে পেয়ে যাবেন। আপনার নিকটস্থ কোনো শো-রুমে আজ কোন ডিসকাউন্ট অফার আছে কিনা তা আপনি এই ওয়েবসাইট এর মাধ্যমে সহজে জানতে পারবেন।

মি. ইকবাল আরো উল্লেখ করেন, এই সাইটে ব্যবহারকারী ৩ টা সুবিধা উপভোগ করতে পারবে। আপনি যদি সাধারণ একজন ক্রেতা হয়ে থাকেন তাহলে এই সাইটের মাধ্যমে আপনি সহজে কাস্টমার একাউন্ট খুলতে পারবেন এবং আপনার চারপাশে কোন দোকানে কি অফার চলছে তা সহজে পেয়ে যাবেন। আবার আপনার যদি নিজস্ব দোকান বা শো-রুম থাকে এবং আপনি যদি কোনো ডিসকাউন্ট দিতে চান তাহলে এই সাইটে আপনি সহজে একটা একাউন্ট খুলে আপনার অফার দিতে পারবেনে। এছাড়া আপনি চাইলে কোনো জেলা বা অঞ্চলের জন্য এজেন্ট হিসাবে ও কাজ করার সুযোগ রয়েছে এই প্ল্যাটফর্মে।

এই ছাড়া এই প্ল্যাটফর্মের আরো একটি বড় সুবিধা হলো এই সাইটের মাধ্যমে আপনি আপনার পণ্যের বিজ্ঞাপন বিশ্বের প্রায় ১৯২ টি সোশ্যাল সাইটে শেয়ার করতে পারবেন

দেশের প্রেক্ষাপটে এবং ক্রমবর্ধমান বিভিন্ন সামাজিক ও ব্যবসায়িক প্রেক্ষাপটে এমন উদ্যেগ সত্যিই প্রশংসার দাবি রাখে। তো প্রিয় দর্শক আপনার অঞ্চলে আপনার পছন্দের পণ্যের উপর কোনো কোম্পানি ছাড় দিচ্ছে কিনা তা দেখতে আজই ভিজিট করুন বাংলাদেশের প্রথম ডিসকাউন্ট ওয়েবসাইটঃ https://discountservice24.com/

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *