বিইউবিটির ভিসি পদে পরিবর্তন।

স্বনামধন্য প্রফেসর ড. মোহাম্মদ ফৈয়াজ খান বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (বিইউবিটি)’র ভাইস চ্যান্সেলর পদে যোগ দিয়েছেন গত ০১ জুলাই ২০২০ । বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা, গবেষণা এবং প্রশাসনে দীর্ঘকাল (প্রায় ৪ দশকেরও বেশি) কাজের অভিজ্ঞতা রয়েছে তাঁর। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয় সমূহের আচার্য মোঃ আব্দুল হামিদ তাঁকে এ পদে নিযুক্ত করেন।

বিইউবিটি’র সাবেক উপাচার্য প্রফেসর মো. আবু সালেহ এর স্থলাভিষিক্ত হলেন তিনি। প্রফেসর খান ইতোপূর্বে এই বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং এন্ড অ্যাপ্লায়েড সায়েন্সেস এর ভারপ্রাপ্ত ডিন ছিলেন এবং ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ট্রিপল-ই) বিভাগে শিক্ষকতা করেছেন।

১৯৭৪ সালে বাংলাদেশ ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বুয়েট) এর ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে প্রথম শ্রেণিসহ বিএসসি (স্নাতক, সম্মান) পাস করেন তিনি এবং দীর্ঘকাল সেখানে শিক্ষকতা করেন।

ভাইস চ্যান্সেলর পদে যোগদান অনুষ্ঠানে ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর মো. আবু সালেহ এবং বি ইউ বি টি পরিবার।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *