নালিতাবাড়িতে তিন কোটি টাকার সরকারি জমি উদ্ধার ইউএনও’র বিরুদ্ধে মামলার হুমকি!

শেরপুর জেলার নালিতিবাড়ি উপজেলার রাজনগর ইউনিয়নে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। সোমবার ২০ জুলাই ২০২০ দিন ব্যাপী ভ্রাম্যমাণ আদালতের অভিযানের মাধ্যমে ইউনিয়ন ভূমি অফিস নির্মানের জন্য সরকারি ভাবে নির্ধারিত জায়গা অবৈধ দখলকারীদের নিকট থেকে উদ্ধার করা হয়েছে। যার বাজার মূল্য আড়াই থেকে তিন কোটি টাকা।

স্থানীয় সূত্রে জানা যায় অবৈধ দখলকারীরা এখানে দোকান দিয়ে ব্যবসা করে আসছিলো। আদালতের অভিযানে অবৈধ দখলদাররা দাবী করে এখানে তাদের বসতবাড়ি ছিলো। সেই সাথে তারা নালিতাবাড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান এর বিরুদ্ধে মামলার হুমকি প্রদান করে বলে তাদেরকে উচ্ছেদের বিষয়টি আগে জানানো হয়নি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আরিফের রহমান বলেন, তাদের বসতবাড়ি না দোকান ছিলো এটা জনগণ সাক্ষী এবং ভিডিও ফুটেজ রয়েছে। কয়েকদিন আগেই উচ্ছেদের বিষয়ে অবহিত করা হয়। তিনি আরও বলেন, আল্লাহকে ভয় এবং তার উপর ভরসা করেই চাকরি করছি। কোন মামলার ভয়ে সরকারি স্বার্থ উদ্ধারে পিছপা হবো না ইনশাআল্লাহ। এ দিকে অবৈধ দখলদারদের কাছ থেকে সরকারি জমি উদ্ধার করায় স্থানীয় জনসাধারণ প্রশাসনের ভূয়সী প্রশংসা করেন।

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করিম,
বার্তা কক্ষ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!