সরিষাবাড়িতে অটোচালক হত্যার আসামিকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে পুলিশ!

২০ জুন ২০২০ শুক্রবার সকাল ৮টায় সরিষাবাড়ি থানা পুলিশ জানতে পারে সরিষাবাড়ি থানাধীন রামানন্দপুর রাস্তার পাশে একজন ব্যক্তির মৃতদেহ পড়ে আছে। খবর পেয়ে পুলিশ দ্রুত গিয়ে মৃত ব্যক্তির পরিচয় সনাক্ত করে। তার নাম হাফিজুর রহমান (৩৫), পেশা- অটোচালক। সে টাংগাইল জেলার ধনবাড়ী এলাকার বাসিন্দা।

হাফিজুর রহমানের লাশের গলায় আঘাতের চিহ্ন থেকে সন্দেহ করা হয় তাকে কে বা কারা হত্যা করে অটো নিয়ে পালিয়েছে। তাৎক্ষনিক সদর সার্কেল অফিসার এবং অফিসার-ইন-চার্জ, সরিষাবাড়ি থানা; একটি বিশেষ টিম গঠন করে মাঠে ছড়িয়ে পড়ে। বাংলাদেশ পুলিশের সর্বোত্তম তথ্য প্রযুক্তি ব্যবহার করে এবং বিশ্বস্থ র্সোস নিয়োগের মাধ্যেমে প্রকৃত আসামী (০১) মোঃ মোহন এবং (২) সোহেল (২৩) দুই জনকে টাংগাইল হতে অতি স্বল্প সময়ের মধ্যে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, আসামীদের দেওয়া তথ্যের ভিত্তিতে টাংগাইল সদর থানা এলাকা হতে নিহত আটোচালকের ব্যাটারি চালিত অটোগাড়িটি উদ্ধার করা হয়েছে। জামালপুর সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহ শিবলী সাদিক বলেন , জামালপুর জেলা পুলিশ সুপার মোঃ দেলোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার) এর সঠিক দিক নির্দেশনায় সরিষাবাড়ি থানা পুলিশ এজাহার দায়ের এর মাত্র ২৪ ঘন্টার মধ্যেই হত্যাকান্ডের রহস্য উন্মোচন, আসামি গ্রেফতারসহ ভিকটিম এর মোবাইল এবং অটো টি উদ্ধার করা হয়েছে।পরে আসামিরা বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম,
জেলা প্রতিনিধি, জামালপুর।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *