সিরাজগঞ্জ জেলা তথ্য অফিসের করোনা প্রতিরোধে প্রচার কার্যক্রমে প্রান্তিক মানুষ উপকৃত হচ্ছে

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সিরাজগঞ্জ জেলা তথ্য অফিসের জনসচেতনামূলক সড়ক প্রচার ও প্রচারণা চলছে শুরু থেকেই । যার মাধ্যেমে তৃণমূল পর্যায়ে থেকে সর্বস্তরের মানুষেরা উপকৃত হচ্ছে । ভাইরাসের ঝুঁকিসহ সব ধরনের তথ্য গুলো জানতে পারছে শহর এবং গ্রামগঞ্জে মানুষরা।

জেলা তথ্য অফিসারের এই প্রচারণার প্রশংসা জেলার ৯ টি উপজেলার ৮৩ টি ইউনিয়নে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। এছাড়াও অব্যাহত রয়েছে সড়ক প্রচার ও প্রচারণা । জেলা তথ্য অফিসার মুহাম্মদ আবুল খায়ের তার অফিসের কর্মচারীবৃন্দকে নিয়ে শহর এবং উপজেলায় গিয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ক লিফলেট বিতরণ করেছেন। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লিফলেট বিতরণের পাশাপাশি পোষ্টার স্থাপন ও সড়ক প্রচার ও প্রচারণার মাধ্যমে মানুষকে সচেতনতা করার ব্যাপক কার্যক্রম চলছে।

এছাড়া জেলা তথ্য কর্মকর্তা উপস্থিত থেকে জেলায় ৪ টি এবং ৯ টি উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে করণীয় বিষয়ে তথ্য সম্বলিত ৩৬ টি ডিসপ্লেবোর্ড জনবহুল গুরুত্বপূর্ণ স্থানে স্থাপন করেছেন। তিন ধাপে এই ডিসপ্লেবোর্ড স্থাপন করা হয়। এ বিষয়ে জেলা তথ্য অফিসার মুহাম্মদ আবুল খায়ের জানান, সিরাজগঞ্জ জেলার মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধের বিষয়ে জনসচেতনতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে । এ ধরণের জনসচেতনতামূলক প্রচার কার্যক্রম গত ১৬ মার্চ থেকে শুরু হয়ে অদ্যবধি চলছে এবং অব্যাহত থাকবে।

মোঃ নাজমুল হোসেন রাজা,
জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *