সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা!

গোটা দেশ যখন করোনা নিয়ে দুশ্চিন্তায়, হঠাতই বলিউডের উপরে যেন আকাশ ভেঙে পড়ল। আত্মহত্যা করলেন বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় মুখ সুশান্ত সিং রাজপুত। রবিবার মুম্বাইয়ের বাড়ি থেকেই উদ্ধার হয় তাঁর ঝুলন্ত লাশ। বাড়িতে থাকা কাগজপত্র থেকে জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি।

রবিবার দুপুরে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে গৃহপরিচারিকা পুলিশকে খবর দেন বলে জানিয়েছে ভারতীয় একাধিক গণমাধ্যম। সুশান্ত সিং রাজপুত মাহেন্দ্র সিং ধোনির বায়োপিকে ধোনির চরিত্রে অভিনয় করেন। এছাড়াও পিকে ব্যোমকেশের মতো গুরুত্বপূর্ণ চলচ্চিত্র অভিনয় করেছেন বলিউডের এই তারকা।  কাই পো চে, শুদ্ধ দেশি রোমান্স, কেদারনাথ, ছিছোঁরে -র মতো সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন।

এদিকে মাত্র ক’দিন পূর্বেই সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশা সালিআন বহুতল থেকে লাফিয়ে আত্মহত্যা করেন।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি পটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিংহ রাজপুত। পরবর্তীকালে দিল্লিতে চলে আসে তাঁর পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেইসময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি। নাচও শেখেন। তার জন্য পড়াশোনা শেষ করতে পারেননি।

অভিনয়ের তাগিদ থেকেই শেষ মেশ মুম্বাইয়ে চলে আসেন সুশান্ত। সেখানে ২০০৮ সালে প্রথম একতা কাপুরের প্রযোজনায় ‘কিস দেশ মে হ্যাঁ মেরা দিল’ সিরিয়ালে অভিনয় করার সুযোগ পান। সিরিয়ালে অল্প দিনের মধ্যেই তাঁর চরিত্রটির মৃত্যু হয়।

তবে সেখান থেকেই একতা কপূরের সঙ্গে বন্ধুত্ব হয়ে যায় তাঁর। সেই সূত্রেই ২০০৯ সালে ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পান তিনি। তার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *