১৭ বছরে বাংলাভিশন

১৬ পেরিয়ে ১৭ বছরে পা রাখছে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশন। ‘দৃষ্টিজুড়ে দেশ’ স্লোগান নিয়ে ২০০৬ সালের ৩১ মার্চ আনুষ্ঠানিক সম্প্রচার শুরু হয় বাংলাভিশনের। শুরু থেকেই এই চ্যানেলের উদ্দেশ্য ছিল, বাংলা সংস্কৃতি এবং বাংলাদেশি সংস্কৃতি সঠিকভাবে দর্শকের সামনে তুলে ধরা।
চ্যানেলটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, ‘প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশেষ অনুষ্ঠানমালার মধ্য দিয়ে ১৭ বছরের যাত্রাকে আমরা উদ্‌যাপন করব। টেলিভিশনের পর্দায় থাকবে বিশেষ আয়োজন। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আমরা অনুষ্ঠানের আয়োজন করছি। আশা করি, দর্শকেরা বাসায় বসেও আমাদের আয়োজন উপভোগ করবেন।’

১৭ বছরে বাংলাভিশন

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বুধবার দিবাগত রাত ১২টায় প্রচার করা হবে বাংলাভিশনের থিম সং। কাল সকাল আটটায় প্রচারিত হবে অনুষ্ঠান ‘ফিরে দেখার ১৬’। এরপর দর্শকেরা দেখতে পাবেন প্রতিদিনের আয়োজন ‘দিন প্রতিদিন’ অনুষ্ঠানের বিশেষ পর্ব। এই পর্বে অতিথি হিসেবে দেখা যাবে শিক্ষাবিদ ও গণমাধ্যম গবেষক ড. গোলাম রহমান। সকাল ১০টা ৩০ মিনিটে প্রচার হবে শাকিব খান, বিদ্যা সিনহা মিম অভিনীত বাংলা চলচ্চিত্র ‘আমার প্রাণের প্রিয়া’। দুপুরের পর শুরু হবে গানের অনুষ্ঠান। বেলা ২টা ২০ মিনিট থেকে স্টুডিও থেকে সরাসরি এই সংগীতানুষ্ঠানে দেশের জনপ্রিয় শিল্পীরা গান পরিবেশন করবেন। রাত ৮টা ১৫ মিনিটে প্রচারিত হবে মেগা ধারাবাহিক নাটক ‘গুলশান অ্যাভিনিউ সিজন ২’। রাত ৯টা ৫ মিনিটে জোভান ও মেহজাবীন অভিনীত নাটক ‘গ্রেট গার্লফ্রেন্ড’ প্রচারিত হবে। রাত ১১টা ২৫ মিনিটে বিশেষ টক শো ‘গণতন্ত্র এখন’ অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন শেষ হবে বলে জানান, চ্যানেলটির অনুষ্ঠান বিভাগের প্রধান।

তথ্য সূত্রঃ প্রথম আলো

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published.